মাসে ৫০০ ডলার আয় করার ৬টা অনলাইন ইনকাম ওয়েবসাইট

প্রত্যেক মাসে অন্তত ৫০০ ডলার আয় করার জন্য সেরা ৬টা অনলাইন ইনকাম ওয়েবসাইট

Upwork

Upwork হচ্ছে একটা ফ্রিল্যান্স মার্কেটপ্লেস যেখান থেকে আপনি নিজের অভিজ্ঞতা, স্কিল এবং নলেজ সেল করে আয় করতে পারবেন মাসে ৫০০ ডলারেরও বেশি! এই ওয়েবসাইটে ক্লায়েন্টের কাজ করে দেয়ার জন্য আপনি পেমেন্ট নিতে পারবেন ব্যাংকে কিংবা পেপালে! (https://www.upwork.com/)

Fiverr

ফাইভার আরেকটা বেস্ট ফ্রিল্যান্স মার্কেটপ্লেস ছোট ছোট মাইক্রো স্কিলগুলতে প্রচুর কাজ পাওয়ার জন্য! লোগো ডিজাইন, ওয়েবডিজাইন, ভিডিও এডিটিং, এসইও, কন্টেন্ট রাইটিং, ডিজিটাল মার্কেটিং, প্রোগ্রামিংসহ যেকোনো নিশের ছোট কাজগুলো করে মাসে অন্তত ১০০০ ডলার ইনকাম করা সম্ভব! (https://www.fiverr.com/)

Kolotibablo

যদি ক্যাপচা পূরণ করে আয় করতে চান, তাহলে এই ওয়েবসাইটে কাজ খুঁজতে পারেন! এই ওয়েবসাইটে কাজ শুধুমাত্র ক্যাপচা পূরণ করাই! যতো বেশি আপনি ক্যাপচা পূরণ করতে পারবেন, তত বেশি আপনার আর্নিং হবে! পেমেন্ট নিতে পারবেন পেপাল অথবা ইন্টারন্যাশনাল ব্যাংকে! (http://getcaptchajob.com/yb3juwajnn)

Megatypers

ডেটা এন্ট্রির কাজ পাওয়ার জন্য বেস্ট সাইট হচ্ছে মেগাটাইপারস! ঘরে বসে নিজের মোবাইল বা পিসি দিয়েই ডেটা এন্ট্রির কাজ করে বা টাইপিংয়ের কাজগুলো করে ইনকাম করতে পারবেন! ইমেজ থেকে টেক্সট লিখে দেয়া, ভয়েস থেকে টেক্সট লিখে দেয়া, ক্যাপচা সল্ভ করাসহ আরো অনেকটাইপের ছোট ছোট ডেটা এন্ট্রির কাজ করে আয় করতে পারবেন মাসে অন্তত ৫০০ ডলার!

ইনভাইটেশন কোড ছাড়া এই সাইটে অ্যাকাউন্ট করতে পারবেন না! ইনভাইটেশন কোড চাইলে, এটা ব্যবহার করবেনঃ GBG8 (http://www.megatypers.com/)

Google Opinion Rewards

গুগলের অফিশিয়াল রিওয়ার্ড প্রোগ্রাম এটা, সো ১০০% অথেনটিক সেটার কোনো সন্দেহ নেই! এখানে সার্ভে করে আপনি গুগল থেকে আয় করা শুরু করতে পারবেন! (Google Opinion Rewards Mobile App)

Get DPD

ইবুক, সফটওয়্যার, প্লাগইন থেকে শুরু করে যেকোনো ধরণের পেইড ডাউনলোডেবল ফাইলস বিক্রি করার পারফেক্ট মার্কেটপ্লেস এটা! বিভিন্ন ধরনের ডিজিটাল প্রোডাক্ট আপনার মোবাইল দিয়ে তৈরি করেই এই মার্কেটপ্লেসে বিক্রি করা শুরু করতে পারেন, প্রচুর প্রফিটে! মাসে অন্তত ১০০০ ডলারের বেশি প্রোডাক্ট এখানে বিক্রি করা সম্ভব! (getdpd.com)

দুটো জিনিস ব্যবহার করলে, এই অ্যাপগুলো থেকে আপনিও আয় করতে পারবেনঃ

  • একটা ভালো ভিপিএন (১ বছরের জন্য Nord USA IP based VPN মাত্র ১০০০ টাকা)
  • একটা পেপাল অ্যাকাউন্ট (ভেরিফাইড ও অথেনটিক পেপাল এখন ৫০% ছাড়ে)

এখানে আরো ৩০+ অ্যাপ ও ওয়েবসাইটের লিংক দেয়া আছে, যেগুলো থেকে আপনিও আয় করতে পারবেনঃ ফ্রি মোবাইল আর্নিং রিসোর্স

এই অ্যাপগুলো ব্যবহার করে আয় করতে পারবেন, যদি ভালো কোনো ভিপিএন কিংবা ভিপিএস ব্যবহার করেন এবং পেমেন্ট ম্যাথড হিসেবে ভালো এবং অথেনটিক পেপাল ভেরিফাইড অ্যাকাউন্ট কিনে নিলেই পেমেন্ট রিলেটেড কোনো সমস্যা থাকবে না!

ভেরিফাইড ও অথেনটিক পেপালের জন্য মেসেজ করুন এখানেঃ হোয়াটসঅ্যাপ (০১৭৫৬৭৮৩৯৯০)

বুকমার্ক করে রাখুন পেইজটা! আর আপনার ইমেইল দিয়ে সাবস্ক্রাইব করে রাখুন ওয়েবসাইটে, যাতে পরের পর্ব মিস না হয়ে যায়!

অনলাইন ইনকামের এই রিসোর্সগুলো দেখতে ভুলবেন না,

1 thought on “মাসে ৫০০ ডলার আয় করার ৬টা অনলাইন ইনকাম ওয়েবসাইট”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

সোশ্যাল মিডিয়া মার্কেটিং হ্যান্ডবুকের পিডিএফ পড়ুন, মাত্র ৯৯ টাকায়

X