One to One Personal Coaching


আমি নয় বছর ধরে মার্কেটিংয়ের সাথে যুক্ত, চার বছরের বেশি সময় ধরে সেলসের সাথে যুক্ত, কন্টেন্ট ক্রিয়েশনের সাথে যুক্ত প্রায় দশ বছরেরও বেশি সময় ধরে এবং ব্যবসা ও বিভিন্ন নতুন কয়েকটি উদ্যোগের সাথে আছি প্রায় চার বছরের বেশি সময় ধরে।


এই সময়গুলোতে আমি ব্যবসা, মার্কেটিং, সেলস, উদ্যোগ, কন্টেন্ট ক্রিয়েশন এবং হিউম্যান ও কাস্টোমার সাইকোলজি নিয়ে যাই-ই শিখেছি, জেনেছি এবং প্র্যাকটিস করেছি; সেগুলো নিয়েই আমার এই ওয়েবসাইটের কোর্সগুলো তৈরি করার চেষ্টা করেছি।


এখন পর্যন্ত আমার ওয়েবসাইটের কোর্সগুলো করেছেন প্রায় ৯০০০ এর বেশি শিক্ষার্থী!

এই দেখুন, আমার শিক্ষার্থীদের ডেটাবেইজ এর একটি স্ক্রিনশটঃ

এই তথ্য ২০২১ সালের এপ্রিল মাসের ৩ তারিখের!
এই তথ্য ২০২১ সালের অগাস্ট মাসের ১০ তারিখের!
Muntasir Mahdi Total Students
এই তথ্য ২০২১ সালের অক্টোবর মাসের ৮ তারিখের!



উপরের ছবিতে লাল রঙের মার্ক করা সেকশনটি হচ্ছে, আমার ওয়েবসাইটের মোট শিক্ষার্থীর সংখ্যা!

২০২১ এর অক্টোবর পর্যন্ত আমার মোট শিক্ষার্থীর সংখ্যা শুধুমাত্র আমার ওয়েবসাইটে ১০০০০ এর বেশি! তাই না?
এছাড়াও, অপ্টিমাইজার নামে আমার একটি ট্রেইনিং ইন্সটিটিউশন রয়েছে। যেখানে আমি চার মাসে প্রায় ২০০০ এর বেশি শিক্ষার্থীকে মার্কেটিং, সেলস এবং কন্টেন্ট ক্রিয়েশন নিয়ে ট্রেইন করিয়েছি।


অনলাইন রেকর্ডেড কোর্স, অনলাইন লাইভ কোর্স এবং অফলাইন লাইভ কোর্স মিলিয়ে এখন পর্যন্ত আমি মুনতাসির মাহদী ট্রেইন করেছি প্রায় ১৬০০০ এর বেশি শিক্ষার্থীকে। আর এই পনের হাজার শিক্ষার্থীর মধ্যে সফল হয়েছেন কারা?

এটাই তো মূল প্রশ্ন, তাই না?


নিচের বাটনে ক্লিক করে ভিডিওগুলো দেখে আসুন, এই প্রশ্নের উত্তর পেয়ে যাবেন!



শুধুমাত্র এই ক'জনই নয়, বরঞ্চ আমার পনের হাজার শিক্ষার্থীর মধ্যে প্রায় ৮০০০ এর বেশি শিক্ষার্থীই বর্তমানে আয় করছেন, অল্প বা বেশি! এদের মধ্যে বেশিরভাগই তাদের আয়ের পেমেন্ট প্রুফ এবং তাদের কাজের প্রুফ দিয়েছেন আমার ফেসবুক পেইজের রিভিউ সেকশনে।

নিচের বাটনে ক্লিক করে আপনি সেখান থেকে আমার সফল শিক্ষার্থীদের রিভিউ দেখে আসতে পারেন।

কিন্তু...

আপনাদের সুবিধার জন্যেই আমি ফেসবুক পেইজে রিভিউ নিয়েছি। কারণ, সেখান থেকে আপনি চাইলে সেই আইডিগুলোতে গিয়ে তাদের মেসেজ করে আমার কোর্স সম্পর্কে বা আমার সম্পর্কে যেকোনো প্রশ্ন করতে পারবেন! অনেকে করেছেনও! তারাও শেষমেষ কোর্স নিয়েছেন!


আমার কোর্সের কিছু ফিডব্যাক দেখুনঃ



যাই হোক!

দেখে এসেছেন রিভিউগুলো?

কি মনে হয়? আপনি পারবেন না?
আপনি পারবেন না, তাদের মতো কাজ করে মাসে হাজার দশেক টাকা জমাতে?
আপনি পারবেন না, তাদের মতো কাজ করে তিন মাস পর থেকে লক্ষ টাকা আয় করতে?
আপনি পারবেন না, তাদের মতো কিছু করতে?


তাদের হাত-পা-মাথা-মগজ যাই-ই আছে, সবকিছু তো আপনারও আছে!
তারা টাকা আয় করার জন্য রাত জেগে কাজ করছে। আপনি কী করছেন?


আমার শিক্ষার্থীর মধ্যে অনেক সফল শিক্ষার্থীই আছেন বিভিন্ন পত্রিকার নিউজ রিপোর্টার, অভিনেতা, অভিনেত্রী, গায়ক, সফল উদ্যোক্তা, ইনফ্লুয়েন্সার, অন্যান্য ইন্সটিটিউশনের ট্রেইনার!

আমার শিক্ষার্থীদের মধ্যে অনেকেই আছেন, যারা বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকেই মাসে লাখ-দেড় লাখ টাকা আয় করছে। এমন অনেক শিক্ষার্থীই আছেন, যারা নিজেদের ব্যবসা দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। আর সেখান থেকেই মাসে সত্তর-আশি হাজার টাকা আয় করছেন। অনেকেই আছেন, যারা নিজেদের ব্র্যান্ড দাঁড় করিয়েছেন। অনেকেই আছেন, যারা নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাজেন্সি দিয়ে বড় বড় কোম্পানির সোশ্যাল মিডিয়া মার্কেটিংয়ের কাজ করছেন।

একইসাথে হাজার হাজার ফ্রিল্যান্সারও তৈরি করেছি আমি, যারা ফাইভার এবং আপওয়ার্কের মতো মার্কেটপ্লেস থেকে প্রত্যেকদিন কমপক্ষে হাজার পাঁচেক টাকা আয় করছেন।


আপনি কোনটা চাইছেন?




এখন আপনি আমাকে বলতে পারেন, কিন্তু আমি যে আয় করতে পারবো; এটার শিউরিটি কী?


এটার শিউরিটি দিচ্ছি বলেই আপনাকে আমি বেস্ট একটা অফার দিচ্ছি! খুবই অল্প সময়ের জন্য আপনি এই অফারটি পাবেন! অফারটি দেখার সাথে সাথেই আপনার কাউন্টডাউন শুরু হবে!





এখন আমি আপনাকে শুধুমাত্র একটা কোর্সের নাম বলবো!


ওয়ান টু ওয়ান পার্সোনাল কোচিং/মেন্টরিং



অর্থাৎ,


আমি আপনাকে একেবারে সামনে বসে হাতে ধরে শিখিয়ে দিয়ে যাবো! একেবারে হাতে ধরে আপনাকে আয় করিয়ে দিয়ে যাবো! যাই-ই হবে, শুধুমাত্র আমার আর আপনার মধ্যেই!


অর্থাৎ, আমরা স্কুল লাইফে ট্রেইনার ঘরে নিয়ে আসা টিউশন পড়তাম, মনে আছে? সেই টিউশন পড়ার প্রসেসটা আমাদের ব্রেইনে এবং কালচারের একেবারে ভেতরে ঢুকে গেছে। আর তাই, আমরা যখন পার্সোনালি শুধুমাত্র 'ট্রেইনার আর স্টুডেন্ট' একসাথে বসে একটা বিষয় শেখার চেষ্টা করি, তখন অন্যান্য সিচুয়েশন থেকে আমরা বেশি শিখতে পারি!


আর এটা স্বাভাবিক!


আর সেজন্যেই, আমি চাইছি আপনাকে, আজ্ঞে হ্যাঁ; আপনাকেই - একেবারে হাতে ধরে আমার দশ বছরের সবগুলো দক্ষতা একসাথে শিখিয়ে দেবো এবং মাত্র ৩০টি ক্লাসের পরেই আপনি আপনার নিজের হাতে আয় করা শুরু করবেন এবং আমি আপনার পেছনেই দাঁড়িয়ে থাকবো! সবসময়ের জন্য!




তাহলে কি বুঝলেন?



আমি পার্সোনালি আপনাকে ট্রেইন করবো, মেন্টরিং করবো এবং ত্রিশদিনের মধ্যেই আপনি আয় করা শুরু করবেন, ইনশাল্লাহ!



প্রশ্ন হচ্ছে, কী শেখাবো আমি - তাই না?



ত্রিশদিনের এই পার্সোনাল মেন্টরিং কোর্সে আপনি কী কী শিখতে পারবেন, সেটা জানার জন্য আমার মনে হয়, আমাদের কোথাও বসা উচিত। তাই না?


সামনাসামনি বসেই আপনি আমার সাথে কথা বলে, তারপর আপনার যদি মনে হয় যে, আমার থেকে কিছুটা হলেও আপনার শেখার রয়েছে বা আমার থেকে শিখে আপনি আয় করতে পারবেন, তাহলেই নাহয় আমরা একসাথে বসে বাকি সবকিছু ঠিক করে ফেললাম!

নাকি?


আচ্ছা, সেটার জন্য নিচের বাটনে ক্লিক করে সেই ফর্মে আপনার তথ্য দিন!
আমি নিজেই আপনাকে কল করে এই বিষয়ে জানাবো! কেমন?

যেসব প্রশ্ন সাধারণত আপনার মাথায় আসতে পারে...

ওয়ান টু ওয়ান মেন্টরিং বা ওয়ান টু ওয়ান কোচিংয়ে আমি মুনতাসির মাহদী, সরাসরি আপনাকে মার্কেটিং, সেলস, ব্র্যান্ডিং, কন্টেন্ট ক্রিয়েশনসহ বিভিন্ন বিষয় সম্পর্কে প্র্যাকটিক্যালি হাতেকলমে শেখাবো!

আজ্ঞে হ্যাঁ! ওয়ান টু ওয়ান মেন্টরিং/কোচিং কোর্সটি আপনি অনলাইন লাইভ এবং অফলাইন লাইভ – দুভাবেই করতে পারবেন! অফলাইনে হলে আপনাকে সিলেটে এসে সরাসরি ক্লাস করতে হবে। অনলাইনে হলে জুম/ফেসবুক লাইভ/গুগল মিটের সাহায্যে ক্লাস করতে হবে। 

যদিও এটা মূলত ক্লাসের টপিকের উপর নির্ভর করবে, কিন্তু তারপরেও প্রতিটি ক্লাস কমপক্ষে ৩ ঘন্টা এবং কোনো কোনো ক্লাস একটানা সর্বোচ্চ ১০ ঘন্টা পর্যন্তও হতে পারে!  

  • এই কোর্স তাদের জন্য, যারা মূলত অনলাইনে সারাজীবনের জন্য একটা ক্যারিয়ার গড়তে চাইছে।
  • এই কোর্স তাদের জন্য, যারা মূলত এমন একটা ক্যারিয়ারে আসতে চাইছে, যেটার ভবিষ্যত কখনো থেমে যাবে না!
  • এই কোর্স তাদের জন্য, যারা মার্কেটিং, সেলস, কন্টেন্ট এই তিনটি সেক্টর থেকে যেকোনো একটা কিংবা সবগুলো সেক্টরে ক্যারিয়ার গড়তে চাইছে!
  • এই কোর্স তাদের জন্য, যারা হিউম্যান সাইকোলজিকে অন্যভাবে দেখতে চাইছে!
  • এই কোর্স তাদের জন্য, যারা একেবারে শূন্য থেকে একটা ব্যবসা দাঁড় করিয়ে সেখান থেকে মাসে লাখ টাকা আয় করতে চাইছে!
  • এই কোর্স তাদের জন্য, যারা Muntasir Mahdi Inner Circle এর সর্বোচ্চ লেভেলের (Platinum Membership) মেম্বার হতে চাইছেন!
  • এই কোর্স তাদের জন্য, যারা একেবারে শূন্য থেকে সবকিছু শিখতে চাইছে।

 

একটা কথা না বললেই হচ্ছে না! এই কোর্স করে আপনি এমন কিছু বিষয় শিখবেন, ত্রিশদিনে এমন কিছু টপিক আমরা একসাথে কাভার করবো – যেগুলো টোটালি আপনার লাইফ চেইঞ্জ করে দিতে সক্ষম! কথা দিচ্ছি!

মুনতাসির মাহদী সম্পর্কে আপনার যদি কোনো ধারণা না থাকে, তাহলে এই কোর্স আপনার জন্য নয়। আপনার যদি মুনতাসির মাহদীর সাথে অন্তত ২-৪ মাসের চেনা-পরিচয় (ফিজিক্যাল কিংবা ভার্চুয়াল) না থাকে, তাহলে এই পার্সোনাল কোচিং আপনার জন্য নয়। কিন্তু তারপরেও আপনি যদি এই পার্সোনাল কোচিং করতে চান, তাহলে আপনাকে শুরুতে মুনতাসির মাহদীর ফ্রি ভিডিও, কন্টেন্ট ইত্যাদি দেখে নিতে হবে। প্রথমে মুনতাসির মাহদীকে চিনে নিন, তারপর এই কোর্স করবেন!

সম্পূর্ণ কোর্স মডিউল প্রাইভেসির কারণে এখানে পাবলিশ করছি না! তবে হ্যাঁ, যদি আপনি সম্পূর্ণ মডিউল জানতে চান, তাহলে কাইন্ডলি এই নাম্বারে কল করে, সেটা জেনে নেবেনঃ 01756783990 (Call Time: 3 PM to 9 PM)

তবে এতটুকু জেনে রাখুন, এই ত্রিশদিনের সম্পূর্ণ কোর্সে আমরা মার্কেটিং, সেলস, কন্টেন্ট ক্রিয়েশন, ওয়েবসাইট ক্রিয়েশন, বিজনেস ডেভেলপমেন্ট, অনলাইন আর্নিং, ক্রিটিক্যাল থিংকিং, পারস্পেকটিভ থিংকিং, হিউম্যান সাইকোলজি, সেলস কমিউনিকেশন সিক্রেটস অ্যান্ড হ্যাকসসহ আরোওনেকগুলো বিষয় সম্পর্কে প্র্যাকটিক্যাল ধারণা নেবো! মনে রাখবেন, ত্রিশদিন আপনি আমার গত ১১ বছরের অভিজ্ঞতা সাথে করে নিয়ে যাচ্ছেন!

সম্পূর্ণ কোর্স ত্রিশদিনে কমপ্লিট করে দেয়া হবে। কিন্তু, এই ত্রিশদিনেই শেষ নয়। আপনি আমার ইনার সার্কেলের সর্বোচ্চ মেম্বারশিপ (Platinum Membership) নিচ্ছেন, যার ফলে আপনাকে স্পেশাল একটা গ্রুপে যুক্ত করে দেয়া হবে। যেখানে আপনি, আমার সাথেই আমার প্রজেক্টগুলোতে লাইভে কাজ করতে পারবেন কিংবা আপনি চাইলে আপনার নিজের জন্য একেবারে সরাসরি আমার পার্সোনাল হাতেকলমে হেল্প পাবেন!

ত্রিশদিনের এই সম্পূর্ণ কোর্সের ফিঃ ৪৫০০০ টাকা! আগামী ৩০ অক্টোবর পর্যন্ত এই কোর্সের ফি, মাত্র ১৫০০০ টাকা!

আপনি যদি ওয়ান টু ওয়ান মেন্টরিং এই কোর্সটি করতে চান, তাহলে শুরুতেই কাইন্ডলি এই ফর্মটি ফিলাপ করুনঃ https://forms.gle/M2Jkm9Wjo3dcQAd57

ফর্মটি ফিলাপ করা হয়ে গেলে, আপনাকে আমি নিজেই আগামী ২৪ ঘন্টার মধ্যে আপনার পছন্দমতো সময়ে (সম্ভব হলে) কল করবো। তারপর সেখানেই আপনি আমার থেকে আরো ডিটেইলসে জেনে নিয়ে তারপর পেমেন্ট করে, কোর্স শুরু করতে পারেন!

আজ্ঞে হ্যাঁ! এই কোর্সে আর্নিং গ্যারান্টি থাকছে। এই কোর্স চলা অবস্থায় প্রথম দশটি ক্লাসের মধ্যেই আপনি আয় করতে পারবেন, ইনশাল্লাহ! আবারো রিপিট করছি, আমার প্রসেস এবং মেথডগুলো ফলো করতে পারলে আপনি প্রথম দশটি ক্লাসের মধ্যেই আয় করে সেটাকে টাকায় রুপান্তরিত করে, আমার জন্য ট্রিট নিয়ে আসবেন!

ট্রাস্ট মি, আই নো! মাথার চুল পড়ে যাচ্ছে, স্টুডেন্টদের আয় করাতে করাতে। আমি জানি কিভাবে আপনাকে আয় করানো লাগবে! লেট মি শো ইউ!

অবশ্যই! অবশ্যই! অবশ্যই! প্রথম কথা হচ্ছে, দশটি ক্লাসের মধ্যেই আয় করে ফেলতে পারবেন। তারপরেও যদি আপনার মনে হয়, আপনার দ্বারা সম্ভব হবে না, তাহলে আপনার সম্পূর্ণ ফি চব্বিশ ঘন্টার মধ্যে ব্যাক করে দেয়া হবে! সুতরাং, মানিব্যাক গ্যারান্টিও থাকছে!






বিশেষ দ্রষ্টব্য

এই অফারটি কিন্তু সবসময় চলবে না! হয়তো আজকে আপনি দেখলেন, কিন্তু সেইভ করে রেখে দিলেন। কনফিউশনের কারণে আর অফারটাতে ইনরোল করলেন না! সপ্তাহখানেক পরেই দেখবেন এই অফার আর থাকবে না।

সময় থাকতে, সিদ্ধান্তটা নিয়ে নিন!

আপনাকে আপনি পরিবর্তন করবেন নাকি বাবা আর মা'র পকেট থেকে এখনো টাকা সরিয়েই যাবেন?!


একটাবার নিজের পকেটের দিকেও চেয়ে দেখুন!




টাকা খরচ করবেন একবার, কিন্তু বাজি ধরে বলতে পারি - ৩০ দিনের মধ্যেই আপনি নিজে আয় করে খরচের চেয়ে বেশি টাকা উঠিয়ে ফেলতে পারবেন! টাকা খরচ করে আপনি অনেক কিছুই করতে পারবেন, কিন্তু খোদার কসম করে বলতে পারি, এই পার্সোনাল কোচিংয়ের অফার নেয়ার সিদ্ধান্তটা নিয়ে আপনাকে ঠকতে হবে না, ইনশাল্লাহ!