সাকিউবাস আর ইনকিউবাস – সেক্সুয়াল ডেমন

আমাকে একবার একজন একটা ঘটনা বলেছিলেন। অতো বড় করে না বলে, ছোট করেই বলি।
উনার শ্বাশুড়ি উনার উপর জ্বীনের আছড় লাগিয়ে দিয়েছেন। কারণ, উনাদের প্রেমের বিয়ে ছিল। এখন উনি আমাকে বলছেন যে, উনার শারীরিক অবস্থা খারাপ। উনি ছবি দিলেন। দেখলাম। দু বছরের পার্থক্যে চেহারা আর শরীর ভেঙে একেবারে বিদঘুটে একটা অবস্থা হয়েছে উনার।
এমন ঘটনা কিন্তু সারাদেশে অনেক হয়ে থাকে। মা তার নিজের মেয়েকে জাদু করে, বাবা তার নিজের মেয়েকে জাদু করে, ছেলে তার গার্লফ্রেন্ডকে জাদু করে, স্বামী সন্দেহের বাতিকে স্ত্রীকে জাদু করে… এমন ঘটনা চলছে, আর চলবেই!
succubus incubus
Succubus Incubus Demons in artist’s mind
কিন্তু আমরা জানিই না যে, কবিরাজ কিংবা যারা জাদুটোনা করে তারা কিভাবে করে, কোন পদ্ধতিতে করে আর করার পরে কি হয়?!
আমরা তো লাভ ঠিকই পাচ্ছি, কিন্তু একটা কথা আমরা ভুলে যাই যে, All magic comes with a price!
আজকে আমি বিস্তারিত বলবো না সেসব বিষয় নিয়ে। কারণ, যত কম জানবেন তত কম কৌতুহল তৈরি হবে। যত বেশি জানবেন, তত বেশি আগ্রহ বাড়বে। আর প্যারাসাইকোলজি, ডেমনোলজিতে আগ্রহ যত কম থাকা যায় ততই বেটার, নিজের ব্যক্তিগত জীবনের অভিজ্ঞতা থেকেই বলছি!
যাই হোক, আজকে একটু কথা বলি ইনকিউবাস (Incubus) আর সাকিউবাস (Succubus) নিয়ে। এরা মূলত এক ধরণের ডেমন বা জ্বীন (Demon)।
ইনকিউবাস হচ্ছে, এমন এক ধরনের জ্বীন (Incubus Demon), যারা মূলত বিভিন্ন ছেলের রূপ ধরে মেয়েদের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে থাকে। আর সাকিউবাস (Succubus Demon) হচ্ছে এর উল্টোটা! এরা মূলত মেয়েদের রূপে থাকে, যারা ছেলেদের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে থাকে।
ভালো করে খেয়াল করলে দেখবেন, জ্বীনে পোসেসড (Demon possession) ব্যক্তি (ছেলে কিংবা মেয়ে) দু ধরণের হয়ে থাকে। তাদের মধ্যে যারা মূলত লোয়ার লেভেলের ডেমন/জ্বীন (Lower level demon) দ্বারা পোসেসড হয়, তারা মানসিকভাবে ক্ষতিগ্রস্থ হয়ে থাকে। আর উপরে যে ঘটনাগুলো বললাম, পরিবার ভাঙার জন্য বা ‘এর থেকে ওরে’ দূরে করার জন্য বা এমন কিছু সিচুয়েশনের সময় এসব সাকিউবাস অথবা ইনকিউবাস ডেমন ব্যবহার করা হয়।
Demonic Possession
Real Life Demonic Possession
আপনি হুজুরকে বলবেন বা আপনি কবিরাজকে বলবেন যে, আপনার নিজের হবু বউয়ের উপরে এসব করতে। তারা তো টাকা নিয়ে ঠিকই করে দেবে। তারা তো একটা পদ্ধতিই জানে। বাইন্ডিং রিচুয়াল (Binding ritual) করে তারা আপনার ছেলের বউয়ের সাথে ইনকিউবাস যোগ করে দেবে। আর আপনি ভাবছেন কাজ হয়ে গেছে তাই না?
আনফরচুনেট খবর কি জানেন?
যেকোন ডেমনের সাথে বাইন্ড হওয়ার একটা নির্দিষ্ট সময় থাকে, তারপরে সেটা আর বাইন্ড থাকে না। তখন সে নিজের ইচ্ছেতে কাজ করে! বেস্ট অফ লাক উইথ দ্যাট!
আবারো বলছি, Black magic is not for fun. Please learn with caution. Actually you know what, DON’T learn at all! 

By Muntasir Mahdi

Author, Marketer, Entrepreneur, Content Creator

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *