আর্টিকেল লিখে অনলাইন থেকে আয় করার ৫টা বেস্ট ওয়েবসাইট

আর্টিকেল লিখে অনলাইন থেকে আয় করার জন্য এই ৫টা ওয়েবসাইট ভিজিট করতে পারেন!

Quora

অনেক জনপ্রিয় ও প্রচলিত প্রশ্ন উত্তর ওয়েবসাইট যেখানে বিভিন্ন ভাষায় কনটেন্ট পাবলিশ করা হয়ে থাকে। আপনি যে ভাষায় দক্ষ, সেই ভাষায় একটা অ্যাকাউন্ট করে আপনার আর্টিকেলগুলো পাবলিশ করতে পারেন! কুয়োরা পার্টনার প্রোগ্রামসহ আরো অনেকগুলো সিস্টেমেই আর্টিকেল লিখে কুয়োরা থেকেই ইনকাম জেনারেট করতে পারবেন!

Blogger.com

আপনার আর্টিকেলগুলো দিয়ে ফ্রি ব্লগ তৈরি করে ব্লগার থেকে আপনি অন্তত ৫টা সিস্টেমে ইনকাম করতে পারবেন! যেমন, অ্যাড দেখিয়ে বা অ্যাফিলিয়েট মার্কেটিং করে অনেকেই ব্লগার থেকে বাংলায় আর্টিকেল লিখে ইনকাম জেনারেট করছে!

Fiverr.com

ছোট ছোট আর্টিকেল রাইটিং রিলেটেড কাজের জন্য ফাইভার বেশ জনপ্রিয় একটা মার্কেটপ্লেস! এখানে আপনি ফ্রি অ্যাকাউন্ট করে আপনার কাজের গিগস আপলোড করে রাখবেন! ক্লায়েন্টরা সেগুলো দেখে, আপনার সাথে যোগাযোগ করবে!

Grathor

বাংলাতে আর্টিকেল লেখার মাধ্যমে টাকা আয় করার সুযোগ দিচ্ছে এই ওয়েবসাইট! এখানে আপনাকে আপনার লেখা আর্টিকেলগুলোর কোয়ালিটি দেখে সেই হিসেবে পেমেন্ট করা হবে। আপনি বিভিন্ন টপিকে বাংলায় আর্টিকেল লিখে দিয়ে আয় করতে পারবেন এই সাইট থেকে!

IncomeTunes

এই ওয়েবসাইটেও আর্টিকেল লিখে দিয়ে ছোট ছোট ক্যাশ অ্যামাউণ্ট আয় করতে পারবেন! এই ওয়েবসাইটে রেফার করে এমনকি অন্যান্য ওয়েবসাইট ভিজিট করেও আপনি ইনকাম করতে পারবেন!

আপনি জানেন আর্টিকেল রাইটিং নাকি শিখতে চাইছেন?

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

সোশ্যাল মিডিয়া মার্কেটিং হ্যান্ডবুকের পিডিএফ পড়ুন, মাত্র ৯৯ টাকায়

X